গ্রামীনফোন সিমের দুর্দান্ত সব এমবি অফার

হ্যালো বন্ধুরা আশা করি সকলে অনেক ভালো আছেন । আজকে আমি আপনাদের সাথে গ্রামীনফোন সিমের কিছু এমবি অফার সম্পর্কে আলোচনা করবো ।

গ্রামীণফোন দেশের সর্ববৃহৎ টেলিকম অপারেটর যাদের ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা কয়েক লাখ । গ্রামীণফোন তাদের গ্রাহকদের ধরে রাখার জন্য বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেজ চালু করেছে ।
গ্রাহকরা ইচ্ছামতো যেকোনো উপায়ে সেসকল ইন্টারনেট প্যাকেজ চালু করতে পারে । এজন্য বেশ কিছু পদ্ধতি সন্নিবেশ করা হয়েছে । আপনি চাইলে গ্রামীণফোনের ওয়েবসাইট থেকে ইন্টারনেট প্যাকেজ চালু করতে পারেন ।

 

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ চালু করার কোড

গ্রামীণফোন সিমে এমবি কেনার জন্য নির্ধারিত কিছু কোড রয়েছে । এগুলো ব্যবহার করে গ্রামীণ ফোনের যেকোন ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করা যায় । যারা ইন্টারনেট ব্যবহার করে তাদের জন্য উক্ত কোড গুলো খুবই গুরুত্বপূর্ণ । আজকের আর্টিকেলে আমরা গ্রামীণফোন এমবি কেনার কোড সম্পর্কে আলোচনা করব ।

এই লেখাটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে জিপি সিমের ইন্টারনেট অফার কিনতে হয় । প্রতিটি প্যাকেজের অ্যাক্টিভেশন ইউএসএসডি কোড উল্লেখ করা হবে । তাহলে আর দেরি না করে চলুন মূল আলোচনা শুরু করা যাক ।

 

গ্রামীণফোন এমবি কেনার কোড

গ্রামীনফোনের বিভিন্ন মেয়াদে ইন্টারনেট প্যাকেজ পাওয়া যায় । প্যাকেজগুলোর ইন্টারনেট ভলিয়াম যেমন বিভিন্ন তেমনি এক্টিভেশন কোড আলাদা । নিচে আমরা বর্তমানে গ্রামীনফোনের সকল এমবি অফার কেনার কোড তুলে ধরলাম ।

 

GP ৬ জিবি ১২৪ টাকা ৭ দিন

এই প্যাকেজ টি তে আপনি পাবেন ৬ জিবি ইন্টারনেট মাত্র ১২৪ টাকায়। এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ থাকবে ৭ দিন । উক্ত প্যাকেজ ব্যবহার করে যেকোনো ওয়েবসাইট ভিজিট করা যাবে । এই প্যাকেজটি শুধুমাত্র 4g ডিভাইস এবং 4g সিম কার্ডে ব্যবহার করা যাবে । এই অফার টি নিতে চাইলে ডায়াল করুন *121*3434#

 

২০ জিবি ৪৯৯ টাকা ৩০ দিন

আপনার যদি মাসব্যাপী বড় ইন্টারনেট প্যাকেজ প্রয়োজন হয় তাহলে এই প্যাকেজটি বিবেচনা করতে পারেন । এখানে আপনি 20 জিবি ফোরজি ইন্টারনেট পাচ্ছেন মাত্র 499 টাকায় । প্যাকেজের মেয়াদ থাকবে 30 দিন ।
প্যাকেজটি আপনি গ্রামীণফোনের ওয়েবসাইট থেকে চালু করতে পারবেন । এছাড়াও মাই জিপি অ্যাপ থেকে এক্টিভেট করা যাবে । মোবাইল ফোন থেকে ইউএসএসডি কোড ডায়াল করে কিনতে চাইলে আপনাকে ডায়াল করতে হবে * 121 * 3435#

 

৬০ জিবি ৯৯৯ টাকা ৩০ দিন

আপনি যদি 60 গিগাবাইট 4g ইন্টারনেট কিনতে চান সেক্ষেত্রে আপনাকে 999 টাকা চার্জ প্রদান করতে হবে । এটি শুধুমাত্র ফোরজি সিম কার্ড এবং ফোরজি ডিভাইসে ব্যবহার করা যাবে ।নিজের মোবাইল ফোন থেকে *121*3436# ডায়াল করে কিনে ফেলুন এই ইন্টারনেট প্যাকেজ ।

 

১০০ জিবি ১৪৯৯ টাকা ৩০ দিন

আপনি যদি রাউটার বা অফিসে ব্যবহার করতে চান সে ক্ষেত্রে 100 জিবি ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে পারেন । এ প্যাকেজের মেয়াদ থাকবে 30 দিন । আপনাকে চার্জ প্রদান করতে হবে ১৪৯৯ টাকা । এই অফার টি এক্টিভ করতে ডায়াল করুন *121*3437#

 

২০০ জিবি ১৯৯৯ টাকা ৩০ দিন

আপনি যদি কম রেটে বেশি ইন্টারনেট ব্যবহার করতে চান তাহলে গ্রামীণফোনের 200 জিবি ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে পারবেন ১৯৯৯ টাকায় । বিশাল এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ 30 দিন । আপনি এই অফার টি মাইজিপি এপ ব্যবহার করে চালু করতে পারবেন। বা * 121 * 3438# ডায়াল করলে ফোনে টাকা থাকা সাপেক্ষে চালু হয়ে যাবে বিশাল মেগা ইন্টারনেট অফার ।

 

Gp Mb Check Code

গ্রামীন সিমে এমবি চেক করার কোডঃ *121*1*4#

আশা করি আজকের আর্টিকেল থেকে উপকৃত হয়েছেন । এরকম আরো নতুন নতুন টিপস পেতে আপনাকে আবারো আমাদের সাইটে ভিজিট করার আমন্ত্রণ করলাম ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *