বাংলালিংক সিমের দারুন ৩ টি এমবি অফার

হ্যালো বন্ধুরা আশা করি সকলে অনেক ভালো আছেন। আপনাদের কে স্বাগতম জানাই আমাদের এই সাইট এ। আজকে আমি আপনাদের সাথে বাংলালিংক এর দারুন ৩ টি ইন্টারনেট অফার সম্পর্কে জানাবো।

 

Banglalink Sim MB offer

বাংলালিংক বর্তমানে বাংলাদেশের সব থেকে ফাস্ট নেটওয়ার্ক। আর তারা তাদের গ্রাহকদের ধরে রাখতে ও নতুন গ্রাহক যোগ করতে প্রায়ই কিছু না কিছু অফার দিয়ে থাকে। তার মধ্য থেকে আজকে আমি আপনাদের সাথে ২ টি ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করবো। ২ টি অফারই কম দামের ইন্টারনেট অফারের প্যাকেজ। তো চলুন দেখে নেই সেই ২ টি অফার।

 

Bl 17 Tk 1Gb

বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য দিয়েছে দারুন একটি এমবি প্যাকেজ এর অফার। এই অফার টি বাংলালিংক এ অধিক পরিমাণে নেওয়া হয়েছে এ পর্যন্ত। এই অফার টি খুবই কম দামের একট অফার। বাংলালিংক তাদের সুপার গ্রাহক দের জন্য এই অফার টি দিয়েছে। আপনি যদি একজন বাংলালিংক সুপার গ্রাহক হন তাহলে আপনি এই অফার টি নিতে পারেন ইন্টারনেট ব্যবহার এর জন্য। এই অফার টি এর মেয়াদ থাকবে ৭ দিন।

এই অফারটি 2G, 3G, 4G, 4.5G সকল বাংলালিংক সিমে চলবে। শুধু শর্ত একটি আপনাকে তাদের সুপার গ্রাহক হতে হবে।এই অফার টি খুবই কম দামের ইন্টারনেট অফার বাংলালিংক সিমের।

আপনি যদি বাংলালিংক সিমের সুপার গ্রাহক হয়ে থাকেন তাহলে ১ জিবি ডাটা মাত্র ১৭ টাকায় নিতে পারেন। এর জন্য ডায়াল করুন *৫০০০*৫২৭# অথবা রিচার্জ করুন ১৭ টাকা আপনার সিমে। অফার টি এর মেয়াদ থাকবে ৭ দিন পর্যন্ত।

 

Bl 31 Tk 1 Gb

এই অফার টি বাংলালিংক সিমের সকল ইউজারদের জন্য। এই অফারটিও বাংলালিংক এর কম দামি ইন্টারনেট অফারের একটি। বাংলালিংক এর সকল ইউজার এই অফার টি নিতে পারবেন। এই অফার টি কিছুদিন আগেই লঞ্চ করা হয়েছে। এবং এই অফার টি সীমিত সময়ের জন্য।

এখন প্রতিটি বাংলালিংক ইউজার ৩১ টাকার বিনিময়ে ১ জিবি ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। এই অফার টি এর মেয়াদ থাকবে ৭২ ঘন্টা (৩ দিন)।

এই অফার টি সকল সিমেই প্রযোজ্য। এই অফার টি নিতে চাইলে আপনি ৩১ টাকা টপ আপ করতে পারেন। বা নিচের দেওয়া কোড টি দিয়ে একটিভ করে নিতে পারেন।

এই অফার টি একটিভ করতে হলে ডায়াল করুন *5000*31# অথবা রিচার্জ করুন ৩১ টাকা। এই অফারের মেয়াদ থাকবে ৩ দিন (৭২ ঘন্টা) পর্যন্ত।

 

Bl 36 Tk 1 Gb

বাংলালিংক সিমের আরো একটি কম দামি অফার হলো ৩৬ টাকায় ১ জিবি। এটার মেয়াদ থাকবে ৭ দিন। মানে ৩৬ টাকায় ৭ দিন। যারা ইন্টারনেট কম ব্যবহার করেন তাদের জন্য এটি একটি সাশ্রয়ী ইন্টারনেট প্যাকেজ।

এই অফাদ টি সকল বাংলালিংক সিম গ্রাহকদের জন্য। সকলে এই অফারটি উপভোগ করতে পারবেন। এই অফার টি চলবে পরবর্তী এই অফার নিয়ে কোনো নোটিস না আশা পর্যন্ত।

আপনি যদি এই অফার টি নিতে চান তাহলে ডায়াল করুন *৫০০০*৭৬# অফারটি এর মেয়াদ থাকবে ৭ দিন পর্যন্ত।

 

এমবি চেক কোড

অনেকেই আছেন যারা বাংলালিংক এ ইন্টারনেট ব্যালান্স বা এমবি ব্যালান্স চেক করতে পারেন না। যারা পারেন না তাদের জন্য নিচে ২ টি কোড দেওয়া হলো যার সাহায্য আপনি খুব সহজেই নিজের বাংলালিংক সিমে এমবি চেক করতে পারবেন।

১ম কোডঃ *5000*500#
২য় কোডঃ *121*100#

আশা করি আজকের আর্টিকেল টি আপনাদের ভালো লেগেছে।

এরকম আরো ভালো ভালো টিপস পেতে আমাদের সাইট প্রতিনিয়ত ভিজিট করতে থাকুন।

আর আজকের আর্টিকেল ভালো লাগলে কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *