বাংলালিংক সিমের ২০২১ সালের সেরা মিনিট অফার

হ্যালো বন্ধুরা আশা করি আপনারা সকলে অনেক ভালো আছেন। আপনাদের আমাদের সাইটে আবারো স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে বাংলালিংক সিমের কিছু মিনিট অফার নিয়ে বিস্তারিত আলোচনা করবো। তো চলুন শুরু করা যাক।

 

Banglalink Sim Minutes Offer 2021

যারা বাংলালিংক সিমের জন্য ভালো কিছু ৩ দিন, ৭ দিন ও মাসিক মেয়াদি কিছু মিনিট প্যাক খুজছেন তাদের জন্য আজকের আমাদের এই আর্টিকেল টি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন দেখে নেওয়া যাক বাংলালিংক সিমের কিছু মিনিট অফার।

 

Banglalink 27 Tk 45 Minutes

এটি বাংলালিংক এর সেরা একটি প্যাকেজ। এই প্যাকেজ টি খুব জনপ্রিয়। যারা মিনি প্যাক গুলো পছন্দ করেন। তাদের জন্য এই প্যাকেজ টি খুবই ভালো। এই অফারটি পুড়ো বাংলাদেশে অনেক এয়ারটেল গ্রাহ নিয়েছেন। যাদের খুব বেশি একটা কথা বলার প্রয়োজন হয় না তাদের জন্য এই প্যাকেজটি খুব ভালো। আপনিও যদি এমন কেউ হয়ে থাকেন তাহলে এই প্যাকেজ টি আপনি নিতে পারবেন।

তাছাড়া এই প্যাকেজ টি খুব ভালো। মাত্র ২৭ টাকায় ৪৫ মিনিট পাবেন এই প্যাকেজে। যার মেয়াদ থাকবে মোট ৩ দিন। প্যাকেজটি কিনতে ডায়াল করুন *166*27#

 

Banglalink 57 Tk 90 Minute

যারা সাপ্তাহজুড়ে বাংলালিংক মিনিট অফার ব্যবহার করতে চান তাদের জন্য এটি খুব ভালো একটি প্যাক হতে পারে। যাদের প্রতিদিন ফোনে মিনিট বা টাকা তুলতে অনেক টা বিরক্ত লাগে তাদের জন্য এই অফারটি খুব ভালো একটি প্যাকেজ আপনার যদি সপ্তাহে ৬০-৭০ টাকার উপরে কথা বলতে হয় তাহলে এই অফার টি আপনি নিতে পারেন। এতে আপনার অনেকটা লাভ হবে।

এই প্যাকেজে ৯০ মিনিট পাবেন। যার মেয়াদ থাকবে ৭ দিন। এই অফার টি ক্রয় করতে চালু করতে পারবেন মাত্র ৫৭ টাকা দিয়ে। প্যাকেজটি কিনতে ডায়াল করুন *166*57#

 

Banglalink 143 Tk 230 Minute

বাংলালিংক সিমের একটি ভালো দিক হলো এরা সব সময় কম টাকায় বেশি প্যাকেজ অফার করে থাকে। আর আমার মতে এটি বাংলালিংক এর সেরা একটি মিনিট প্যাকেজ। যাদের প্রতিদিন ফোনে মিনিট তুলতে ভালো লাগে না তারা এটি নিতে পারেন। এটা একবার নিলে পুড়ো মাসে আর কোনো মিনিট আপনাকে তুলতে হবে না আপনার সিমে।

 

এক কথায় বলতে গেলে যারা কম দামে বেশি মিনিট চান তাদের জন্য এটি খুব ভালো একটি প্যাকেজ। আপনি নিশ্চিন্তে এই অফার টি নিতে পারবেন। কেননা আমার জানা মতে, অল্প টাকায় এমন অফার আর কোনো সিম সাজেস্ট করে নি।

এই প্যাকেজ টি কিনতে চাইলে ডায়াল করুন *166*147#

 

Banglalink 207 Tk 340 Minute

যারা মাঝারি মানের বাংলালিংক সিমে মিনিট অফার চাচ্ছেন তাদের জন্য এই অফার টি খুব ভালো। এই প্যাকেজে পাবেন ৩৪০ মিনিট মাত্র ২০৭ টাকায়। মেয়াদ পাবেন ৩০ দিন।

যাদের মাসের শেষে প্রায় ২৫০ টাকার উপরে কথা বলতে খরচ হয় তাদের জন্য এই প্যাকেজ টি খুব ভালো। এই প্যাকেজ টি কিনতে চাইলে ডায়াল করুন *166*207#

 

Banglalink 307 Tk 510 Minute

বাংলালিংক সিমের সব থেকে বড় মিমিট প্যাক এটি। যাদের অনেক বেশি কথা বলার প্রয়োজন হয় তাদের এই প্যাকেজ টি খুব ভালো একটি অফার। আপনার যদি বেশি মিনিটের দরকার হলে আপনার জন্য এটি খুব ভালো একটি অফার। তাছাড়া এটি বাংলালিংক এর সব থেকে বড় মিনিট প্যাকেজ।

বাংলালিংক সিমের বিশাল এই মিনিট প্যাকেজ টি তে থাকছে মাত্র ৩০৭ টাকায় ৫১০ মিনিট। যেটির মেয়াদ থাকবে ৩০ দিন।

এই মিনিট প্যাকেজটি কিনতে ডায়াল করুন *166*307#

 

Banglalink Minutes Check Code

যারা বাংলালিংক সিমে মিনিট চেক করতে পারেন না তারা নিচের কোড টি ডায়াল করার মাধ্যমে খুব সহজেই বাংলালিংক সিমে মিনিট চেক করতে পারবেন।

বাংলালিংক মিনিট চেক কোড: *121*100#

তো বন্ধুরা আশা করি আজকের আর্টিকেল টি আপনাদের ভালো লেগেছে।

এরকম আরো ভালো ভালো টিপস ও ট্রিকস পেতে ভিজিট করতে থাকুন আমাদের এই সাইট টি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *