রবি সিমের ভালো এমবি অফার গুলো দেখে নিন

আসসালামু আলাইকুম বন্ধুরা। আশা করি সকলে ভালো আছেন। আপনাদের সকলকে এই সাইটে স্বাগতম। আজকের আর্টিকেল এ আমরা রবি সিমের কিছু দারুন এমবি অফার নিয়ে বিস্তারিত আলোচনা করবো। তো চলুন আর দেরি না করে শুরু করা যাক।

Robi Mb Offer

সকল সিম কোম্পানি গুলোই নতুন ও ভালো এমবি অফার দেয় মূলত ২ টি কারণে। একটি হলো ইউজারদের যাতে ভালো লাগে, আর দুই হলো তাদের অফার দেখে যাতে সকলে সেই সিমটি ব্যবহার করে। সে কারণে রবি সিম কোম্পানি মাঝে মাঝেই তাদের ইউজারদের জন্য দারুন কিছু অফার দিয়ে থাকে। তো চলুন এমন কিছু ভালো অফার আমরা দেখে নেই রবি ইউজারদের জন্য।

 

Robi 25 tk 1.5 Gb

এই অফার টি রবি কোম্পানির দারুন একটি অফার। এই অফারটি আপনারা আপনাদের সিমে আনলিমিটেড নিতে পারবেন। এই অফারটি প্রায় সকল সিমের জন্যই প্রযোজ্য। তবে যে সিম একদম নতুন (৬ মাসের কম) ও একদম পুরাতন (৫ বছর আগের) কেনা সিম সেগুলোতে পাওয়া নাও যেতে পারে। তাও আপনি ট্রাই করে দেখতে পারেন আপনি অফার টি পাবেন কি না। এই প্যাকেজ টি এর মেয়াদ থাকবে ৩ দিন। এবং এই অফার নিতে আপনাকে ২৫ টাকা ব্যয় করতে হবে৷ অফারটি নিতে চাইলে ডায়াল করুন *123*1428# এরপর রিপ্লে তে ১ লিখে সেন্ড করে দিন।

 

Robi 75 Tk 2.5 Gb

এটিও দারুণ একটি অফার রবি গ্রাহকদের জন্য। রবি সিম যারা ব্যবহার করেন তারা পাচ্ছেন এই সুবর্ণ অফারটি। এই অফারটি মাত্র ৭৫ টাকার বিনিময়ে 2.5 GB জিবি ইন্টারনেট প্যাক এবং এর সাথে আরও পাবেন ৭৫ মিনিট। মিনিট দিয়ে যেকোনো নাম্বারে কল করতে পারবেন। এই অফার টি এর মেয়াদ থাকবে ৭ দিন। অফারটি নিতে চাইলে ডায়াল করুন *123*1428# এরপর রিপ্লে তে ২ লিখে সেন্ড করে দিন।

 

Robi 10 Gb 120 Taka

যারা রবি সিম ব্যবহার করেন এবং মাসিক প্যাক গুলো বেশি পছন্দ করেন তাদের জন্য এই অফার টি দারুন একটি অফার। এই প্যাকেজটিতে ১০ জিবি ডাটা প্যাক পাবেন যার মূল্য হলো মাত্র ১২০ টাকা এবং মেয়াদ থাকবে ৩০ দিন। এই অফারটি হলো 4G সিমের জন্য। এই অফার টি নিতে ডায়াল করুন *২১২*৮২৩#

 

Robi 17 Gb 129

এই অফারটির প্যাকেজে আপনি পাবেন ১২ জিবি + ৫ জিবি(সোশাল প্যাক)। অর্থাৎ এখানের ১২ জিবি যে কোনো ইন্টারনেট কাজে ব্যবহার করতে পারবেন। এবং বাকি ৫ জিবি ডাটা শুধু মাত্র সোশাল প্যাক মানে ফেসবুক, ইন্সট্রাগ্রাম, টুইটার ইত্যাদিতে ব্যবহার করতে পারবেন। প্যাকেজ টি এর মূল্য থাকবে ৭ দিন। অফার টি নিতে নিজের সিমে ১২৯ টাকা ঘ্যাচাং রিচার্জ করুন।

 

Robi 5 Gb 75 Taka

এই অফারটিতে আপনি পাবেন মাত্র ৭৬ টাকায়
এই প্যাকেজ এ পাবেন ৫ জিবি ডাটা প্যাক।আপনি এই অফারটি নিতে চাইলে আপনাকে নিজের সিমে ৭৬ টাকা ঘ্যাচাং রিচার্জ করার মাধ্যমে কিনতে হবে। মনে রাখবেন, এই অফারটি নিতে শুধুমাত্র আপনাকে ক্যাটালিস্ট থেকেই রিচার্জ করতে হবে। তাছাড়া সাধারণ ফ্লেক্সিলোড বা টপ – আপ করলে হবে না।

 

50 Gb 517 Taka

যারা প্রতিদিন অনেক পরিমাণ ডাটা বা ইন্টারনেট ব্যবহার করেন তারা এই অফারটি কিনতে পারেন। এই অফারটির প্যাকেজ এ আপনি পাবেন ৫০ জিবি মাত্র ৫১৭ টাকায়। তো যদি আপনি এই অফারটি নিতে চান তবে আপনার ফোনে সর্বপ্রথম ৫১৭ টাকা থাকতে হবে। তারপর এই *১২১*৩৩৫১# বা *123*3351 কোডটি ডায়াল করলে আপনি পেয়ে যাবেন এই অফার টি।

আশা করি আপনাদের আর্টিকেল টি ভালো লেগেছে।

যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই প্রতিদিন আমাদের এই সাইট টি ভিজিট করবেন।

আর পরবর্তীতে কি ধরনের আর্টিকেল চান আমাদের নিকট থেকে চান তা কমেন্ট করে জানাবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *