রবি সিমের সেরা মিনিট অফারগুলো দেখে নিন

হ্যালো বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন। আজকে নতুন এবং ভিন্ন একটি টপিক নিয়ে আপনাদের সাথে আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। আজকে আপনাদের সাথে রবি সিমের মিনিট অফার (Robi Sim Minutes Offer) নিয়ে আপনাদের সাথে আলোচনা করবো।

আমরা কম বেশি সকলেই জানি রবি সিম হলো বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম সিম কোম্পানি। এবং রবি কোম্পানি সর্বদা চেষ্টা করে অন্য সিম অপারেটরদের থেকে কম দামে মিনিট অফার এবং ইন্টারনেট অফার দেওয়ার জন্য।

 

বাংলাদেশের প্রায় অনেক মানুষ এখন রবি সিম ইউজ করতে বেশি আগ্রহী, কারণ রবি সিমের নেটওয়ার্ক স্পিড ও কোয়ালিটি খুবই ভালো। কিছুদিন আগে থেকে সকল সিম অপারেটরদের কল রেট এর পরিমাণ বাড়িয়ে দিয়েছে। তার জন্য, এই সময়ে রবি কোম্পানি তাদের সিম ইউজারদের জন্য কিছু কম টাকার বেশি মিনিট এর অফার সংযুক্ত করেছে, যাতে তাদের সিম ইউজার আরো বেড়ে যায়। এতে তারা অনেকটা সফল হয়েছে।

আপনি যদি জানতে চান, যে রবি সিমের সেই অফার গুলো কি এবং কিভাবে নেওয়া যায় তা জানতে চাইলে পুড়ো পোস্ট টি মনোযোগ দিয়ে পড়বেন।

 

রবি মিনি মিনিট অফার

অনেকেই আছেন রবি সিম থেকে প্রতিদিন কম দামে মাত্র কিছু সময়ের জন্য মিনিট অফার কেনার কোড জানতে চান। আজকে এখানে আমি আপনাদের সামনে রবি সিমের কিছু মিনি মিনিট অফার তুলে ধরার চেষ্টা করবো। আপনি চাইলেই রিচার্জ অথবা কোড ডায়াল করার মাধ্যমে উক্ত প্যাকটি কিনতে পারবেন।

 

রবি ১০ মিনিট ৮ টাকায়

মেয়াদ – ৬ ঘণ্টা
কোড – *০*১#

 

রবি ২০ মিনিট ১৪ টাকায়

মেয়াদ – ১৬ ঘণ্টা
কোড – *০*২#

 

রবি ৬৫ মিনিট ৪৩ টাকায় মেয়াদ – ২দিন

কোড – *০*৪#

 

রবি সাপ্তাহিক মিনিট অফার

রবি সিমের ইউজারদের জন্য সাতদিনের মিনিট প্যাক যারা পেতে চান, তাদের জন্য আমি এখানে রবি সিমের সাতদিনের মিনিট অফারের তালিকা তুলে ধরার চেষ্টা করছি। এখান থেকে আপনি খুব সহজেই সাপ্তাহিক মিনিট প্যাক গুলো কিনতে পারবেন। মানে এখান থেকে দেখে কিনতে পারবেন।

 

রবি ১০০ মিনিট ৬৪ টাকায়

মেয়াদ – ৭দিন
কোড – *০*৫#

 

রবি ১৬০ মিনিট ৯৯ টাকায়

মেয়াদ – ৭দিন
কোড – *০*৬#

 

রবি সিমের মাসিক মিনিট অফার

৩০ দিনের বা মাসিক অফার তুলে ধরেছি নিচে, যারা এই মাসিক অফার খুজছেন তাদের জন্য এই অফারগুলো বেস্ট। আর নিচে কোন অফার কিভাবে নিবেন বলে দেওয়া আছে।

 

রবি ৩১৫ মিনিট ১৯৪ টাকায়

মেয়াদ – ৩০দিন
কোড – *০*৭#

 

রবি ৩৩০ মিনিট ২১৮ টাকায়

এই অফার টি অন্য অফার থেকে ব্যাতিক্রম। এই অফার টি এর মেয়াদ ৩০ দিন। তবে এই অফার কোনো কোডের মাধ্যমে নিতে পারবেন না। এটি নেওয়ার জন্য আপনাকে সরাসরি বিকাশ, নগদ, রকেট বা যে কোনো ফ্ল্যাক্সিলোডের দোকান থেক ২১৮ টাকা রিচার্জ করার মাধ্যমে এক্টিভ করতে পারবেন।

 

রবি মিনিট চেক

অনেকেই আছেন যারা যানেন না কিভাবে মিনিট চেক করতে হয়, তো তাদের জন্য নিচে উল্লেখ করা হলো কিভাবে রবিতে মিনিট চেক করবেন।

 

রবি মিনিট চেক কোড

➤ ১ম উপায় ➤ *২২২*২*২#
➤ ২য় উপায় ➤ *২২২*৮#
➤ ৩য় উপায় ➤ *২২২*২৫#
➤ ৪র্থ উপায় ➤ এই উপায় আলাদা, এর জন্য আপনাকে প্লে স্টোর থেকে My Robi এপ টি ডাউনলোড করে সেটা ওপেন করে নিজের সিম টি দিয়ে লগ ইন করে সহজেই দেখতে পারবেন, আপনার মিনিট কত টুকু আছে বা বাকি আছে।

 

তো আশা করছি, আপনাদের এই পোস্ট টি ভালো লেগেছে।

ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর এই পোস্ট টি অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন, যারা কম দামি রবি মিনিট অফার খুজছে।

আজকের পোস্ট এই পর্যন্তই, পরবর্তী পোস্ট পর্যন্ত সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *